আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2024-10-12 14:31:23

সাভারের আশুলিয়ায় একটি ফ্ল্যাটে যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছে আরও একজন।

শনিবার (১২ অক্টোবর) সকালে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার একটি ৫ তলা ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাসেল (৩০) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার গারামাসি এলাকার বাবুল সরকারের ছেলে।আহত শহিদুল সম্পর্কে রাসেলের খালু। শহীদুল দীর্ঘদিন ধরে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় থাকতো।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, নিহত রাসেলের ছোট ভাই মাসুদ রানাকে সরকারি চাকরি দেওয়ার জন্য অভিযুক্ত মতিনকে নয় লাখ টাকা দেওয়া হয়। কিন্তু মতিন চাকরির ব্যবস্থা না করে পলাতক থাকে। সম্প্রতি উত্তরা থেকে মতিনকে খুঁজে পায় রাসেল। পরে খালু শহিদুলের বাসায় নিয়ে আসে। এখানে তিন দিন একটা রুমে রাসেল ও মতিন মিলে থাকে এবং মতিনের লোক টাকা নিয়ে আসবে বলে অপেক্ষা করতে থাকে। আজ সকালে রাসেল ঘুমন্ত অবস্থায় থাকাকালে মতিন চাকু দিয়ে তার মাথায় আঘাত করলে রাসেল মারা যায়। রাসেলের খালু শহিদুল সকাল ছয়টার দিকে রুমে ঢুকতে গেলে তাকেও আঘাত করে পালিয়ে যায় মতিন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত মতিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related News