চিনির ট্রাক ছিনতাইয়ের চেষ্টা, বিএনপির ২ নেতাসহ আটক ৬

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-10-14 17:21:21

ভারতীয় চোরাই চিনির ট্রাক ছিনতাইয়ের চেষ্টাকালে সিলেট মহানগর বিএনপির দুই নেতাসহ ৬ জনকে আটক করেছে স্থানীয় জনতা। এ সময় ছিনতাইয়ে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল, দুইটি মাইক্রোবাস ও চোরাই চিনি ভর্তি ট্রাকটি জব্দ করা হয়।

রোববার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলায় (সিলেট-ঢাকা) মহাসড়কের শেরপুর সাদিপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন-সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমার ভার্থখলা সোনালী-২২ বাসার মৃত দিলু মিয়ার ছেলে আব্দুল মান্নান (৪৩), সিসিকের ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ভার্তখলা রুপালি আবাসিক এলাকার মৃত ছানা মিয়ার ছেলে মো.সুলেমান হোসেন সুমন (৪২), সিলেটের শাহপরান থানাধীন বটেশ্বর মলাইটিলা এলাকার মৃত করম আলীর ছেলে মনির আহাম্মেদ (৩২), জৈন্তাপুর বাঘেরখাল এলাকার মো. মনতাজ আলীর ছেলে তোফায়েল আহাম্মেদ (২৬), একই এলাকার জামাল উদ্দিনের ছেলে শাহিন আহাম্মেদ (২৫) ও গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর তৃতীয় খণ্ডের মো. মঈন উদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (৪২)।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) আরাফাত জাহান চৌধুরী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট সীমান্ত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আনা ভারতীয় চোরাই চিনির একটি ট্রাক সিলেট নগরী থেকে ধাওয়া করেন বিএনপির দুই নেতাসহ অজ্ঞাত কয়েকজন। পরে সেটি ওসমানীনগর উপজেলার শেরপুর এলাকায় পৌঁছালে ট্রাকটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এসময় স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে খবর দেন। সেখানে তাদের সঙ্গে থাকা আরও অনেকেই কৌশলে সটকে পড়েন।

এব্যাপারে ওসমানীনগর থানার পরিদর্শক (তদন্ত) আরাফাত জাহান চৌধুরী বলেন, চোরাই চিনির ট্রাক ছিনতাইয়ের সময় ছয়জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related News