জামালপুরে ট্রাক্টর চাপায় সাংবাদিক নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জামালপুর | 2024-10-16 18:05:12

জামালপুরের মেলান্দহে জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক সড়কে ট্রাক্টরের চাপায় কোরবান আলী (৬২) নামে এক স্থানীয় সাংবাদিক নিহত হয়েছেন। তিনি মেলান্দহ উপজেলার বীর হাতিজা গ্রামের আব্দুল কাদের মিয়ার ছেলে ও ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার শাহজাদপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

মৃত্যুর বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেলান্দহ উপজেলার শাহজাদপুর খানবাড়ী মোড়ে মোটর সাইকেল থামিয়ে মোবাইলে কথা বলছিলেন সাংবাদিক কুরবান আলী।

এসময় ইসলামপুর থেকে আসা জামালপুর গামী একটি মাহিন্দ্র ট্রাক্টর সাংবাদিক কুরবান আলীকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাংবাদিক কুরবান আলী দৈনিক গনমুক্তি পত্রিকার ইসলামপুর প্রতিনিধি ও ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ছিলেন। এছাড়াও কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা ও জেলা পল্লী বিদ্যুত সমিতির এলাকা পরিচালক ছিলেন তিনি।

নিহত সাংবাদিক কুরবান আলীর ছোট ভাই ইদ্রিস আলী ধনী বলেন, মোবাইলে খবর পাই বড় ভাই কুরবান আলী এক্সিডেন্ট করেছে। পরে মেলান্দহ হাসপাতালে এসে তার মরদেহ দেখতে পাই।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মৌসুমি আক্তার বলেন, উনাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, মাহিন্দ্র গাড়ী চাপায় একজন সাংবাদিক নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Related News