আইফোন পেয়ে মালিককে খুঁজছেন যুবক

  • উপজেলা করেসপন্ডেন্ট বার্তা ২৪.কম, কলাপাড়া (পটুয়াখালী)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কুয়াকাটায় একটি আইফোন কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিককে খুঁজছেন স্থানীয় যুবক মো. ইমাম হোসেন মুসুল্লি।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে নিজ বাড়ির সামনে একটি অটোভ্যানের উপরে মোবাইলটি পেয়ে তিনি কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হাওলাদারের কাছে পৌঁছে দেন। পরে আনোয়ার হাওলাদার সেটিকে ট্যুরিস্ট পুলিশের কাছে হস্তান্তর করেন।

বিজ্ঞাপন

মোবাইলটি কুড়িয়ে পাওয়া ছাত্র ইমাম হোসেন মুসুল্লী জানান, বাড়ির সামনে হাটছিলাম এমন সময় একটি অটোর ওপরে আইফোন পড়ে থাকতে দেখি।অটোর মালিকও জানেন না কে বা কারা এটি রেখে গেছে। পরে আমি এটাকে সাবেক মেয়রের কাছে হস্তান্তর করি। প্রকৃত মালিকের কাছে এটা পৌঁছে দিতে পারলেই শান্তি পাবো।

কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হাওলাদার বলেন, খবর পাওয়ার পরে মোবাইলটি আমার কাছে নিয়ে আসতে বলি। পরে ট্যুরিস্ট পুলিশকে ডেকে তাদের হাতে তুলে দেই। একজন কলেজ পড়ুয়া ছাত্র এত দামি মোবাইল পেয়েও লোভ করেনি। এই চরিত্র আমাদের প্রতিটি সন্তানের মধ্যেও থাকা দরকার।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের অফিসার ইনচার্জ মো. শাহ জালাল জানান, কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়রের ফোনে আমরা জানতে পেরে মোবাইলটি উদ্ধার করি। এখন আমরা মাইকিং, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং হোটেল-মোটেলগুলোতে খবর দিয়ে প্রকৃত মালিককে খুঁজছি। প্রকৃত মালিক তার উপযুক্ত প্রমাণ দিয়ে মোবাইলটি নিতে পারবেন।