বিয়ে ও হলুদের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন শিরিন শিলা

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বিয়ের সাজে শিরিন শিলা ও তার স্বামী সাজিল

বিয়ের সাজে শিরিন শিলা ও তার স্বামী সাজিল

চিত্রনায়িকা হিসেবে যতোটা না পরিচিতি পেয়েছেন তার চেয়ে উদ্ভট কাণ্ড ঘটিয়ে বেশি আলোচিত শিরিন শিলা। পাগল ভক্ত হুট করে তাকে চুমু খাওয়ার ভিডিও ভাইরাল হয়। এরপর আন্দোলনের সময় ছাত্রদের উদ্দেশ্যে ‘সুখে থাকলে ভুতে কিলায়’-এর মতো মন্তব্য তাকে আলোচিত ও সমালোচিত করে।

এতোকিছু নিয়ে ভাইরাল হলেও নিজের প্রেমের সম্পর্ককে সেভাবে সামনে আনতে দেননি এই নায়িকা। প্রেমটা একদিন দু’দিনের নয়, ছয় বছরের। ২০১৮ সালের অক্টোবরের ৫ তারিখে প্রেমিকের সঙ্গে পরিচয় হয় নায়িকা শিরিন শিলার। এবার সেই অক্টোবর মাসেই প্রেমকে পরিনতি দিলেন এই নায়িকা।

বিজ্ঞাপন

বিয়ের সাজে শিরিন শিলা ও তার স্বামী সাজিল

গতকাল (১০ অক্টোবর) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তার বিয়ে সম্পন্ন হয়েছে। তার স্বামীর নাম আবিদুল মোহাইমিন সাজিল। পেশায় তিনি একজন ফার্মাসিস্ট।

ফেসবুকে বিয়ের ছবি প্রকাশ করে গতকাল রাতে শিরিন শিলা সবার কাছে তার নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসে শিলা বিয়ের কাগজে সাক্ষর করছেন। স্বামী ও তিনি সাদা রঙের পোশাক বেছে নিয়েছেন বিয়ের জন্য। শিরিন শিলা পরেছিলেন ছিমছাম কাজ করা নেটের ল্যাহেঙ্গা আর তার স্বামী পরেছিলেন সাদা শেওয়ানি, পাজামা আর মুক্তোর মালা। হালকা গোলাপী রঙের গোলাপের মালা দুজন দুজনকে পরিয়ে দিয়েছেন। 

শিলার হলুদ অনুষ্ঠানের সাজ

ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। বিয়ের আয়োজনের আগে সেরে নিয়েছেন ছোট্ট করে হলুদের আয়োজনও। হলুদ অনুষ্ঠানে যথারীতি হলুদ রঙকেই বেছে নেন শিলা। পরেছিলেন হলুদ শাড়ি, তাতে বিভিন্ন রঙের সুতার হাতে সেলাই করা নকশা। দু’হাত ভর্তি মেহেদি আর ফুলের গয়নায় নিজেকে সাজিয়ে তোলেন ঢাকাই ছবির এই নায়িকা।

তার হলুদে হাজির হন ঢালিউডের তরুণ তিন নায়ক সাঞ্জু জন, শিপন মিত্র ও জয় চৌধুরী।

শিলার হলুদে হাজির হন ঢালিউডের তরুণ তিন নায়ক জয় চৌধুরী, শিপন মিত্র ও সাঞ্জু জন

শিরিন শিলা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ কবুল। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ সেই পোস্টের নিচে ভক্তরা তো বটেই, শোবিজের অনেক তারকাই মন্তব্য করেছেন। শিলার বন্ধু চিত্রনায়ক জায়েদ খান থেকে শুরু করে চিত্রনায়ক সাইমন সাদিক, শিপন মিত্র, জয় চৌধুরী, চিত্রনায়িকা আইরিন সুলতানা, তানহা তাসনিয়া, গায়ক এসডি রুবেল, অভিনেতা মুকিত জাতারিয়া, উপস্থাপক শ্রাবণ্য তৌহিদা, মডেল সৈয়দ রুমাসহ আরও অনেক তারকা শুভেচ্ছা জানিয়েছেন।

শিলার বান্ধবী মিষ্টি জান্নাত এই নব দম্পতির নতুন আরেকটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।  

বিয়ের মঞ্চে শিরিন শিলা ও তার স্বামী সাজিল

বিয়ের আগের দিন শিরিন শিলা গণমাধ্যমকে বলেন, ‘ভেবেছিলাম কবুল বলে সবাইকে ছবিসহ সুসংবাদটা দেব। কিন্তু সেটা আর হচ্ছে না। আমাদের পরিচয় দীর্ঘদিনের। দীর্ঘসময়ের বোঝাপড়া। দুই পরিবারের আয়োজনে আজ আকদ হচ্ছে।’

জানা যায়, শিলার স্বামী সাজিল বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। আগামী বছরের জানুয়ারি কিংবা ফেব্রুয়ারিতে হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা।

শিলার হলুদ অনুষ্ঠানের সাজ

শিরিন শিলাকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘শেষ বাজি’ সিনেমায়। মেহেদি হাসানের পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে।

শিলার হলুদ অনুষ্ঠানের সাজ