আলিয়ার মেয়ের নামে হাতি পুষছেন রাম চরণ!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা রাম চরণ ও অভিনেত্রী আলিয়া ভাট

বলিউড অভিনেতা রাম চরণ ও অভিনেত্রী আলিয়া ভাট

সদ্যই মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি জিগরা। প্রথমদিন বক্স অফিসে ‍মুভিটি আয় করেছে ৪ কোটি ২৫ লাখ টাকা। এর মাঝেই এক নতুন তথ্য প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী। জানালেন বলিউড অভিনেতা রাম চরণ তার মেয়ের নামে হাতি পুষছেন।

সম্প্রতি এক বিশেষ সাক্ষাৎকারে একথা জানান আলিয়া। তিনি বলেন, আরআরআর ছবিতে একসঙ্গে কাজ থেকে রাম চরণের সঙ্গে  আমার দারুণ বন্ধুত্ব। রাহার (আলিয়ার মেয়ে) জন্মের পর রাম একটা হাতি পাঠিয়েছিল। রাম চরণের এই কাজটা আমার খুব ভালো লেগেছ।

বিজ্ঞাপন

আলিয়া জানান, রাম চরণ তার জন্য একটি বিশেষ কাজ করেছেন যা দেখে তিনি ভীষণ খুশি এবং খুব ভালো লেগেছে।

কী সেই কাজ এমন প্রশ্নে অভিনেত্রী জানান, রাহার জন্মের পর রাম চরণ তার বাড়িতে একটি হাতি পাঠান। আর সেটা দেখেই মুগ্ধ হন আলিয়া। তিনি এই স্মৃতিচারণ করে বলেন, তিনি যখন জানতে পারেন বা তাকে যখন জানানো জয় যে রাম চরণ রাহার জন্ম উপলক্ষ্যে হাতি পাঠিয়েছেন তিনি বিশ্বাস করতে পারেননি। বিশ্বাস করতে পারেননি যে তার বাড়িতে একটা আস্ত হাতি হেটে চলে ঘুরে বেড়াবে।

তবে এখানেই ছিল চমক। রাম চরণ যে হাতিটি আলিয়াকে পাঠিয়েছিলেন সেটা সত্যিকারের হাতি নয়। কাঠের হাতি ছিল। কিন্তু অভিনেতা নিজে সত্যিই একটি বন্য হাতিকে অ্যাডপ্ট করেছিলেন রাহার নামে। রাম চরণের এই কাজটা আলিয়ার খুব ভালো লেগেছিল।

তবে যে কাঠের হাতি রাম চরণ পাঠিয়েছিলেন সেটা এখনও কাপুর বাড়ির পাঁচ তলায় খাবার জায়গায় রাখা আছে সেটার নাম এলি দেওয়া হয়েছে বলেও আলিয়া জানান। রাহা নাকি সেটায় চড়তে দারুণ ভালোবাসে।

আলিয়া আরও জানান যখন তারা একসঙ্গে কাজ করেছিলেন তখন তাদের সম্পর্ক খুব একটা গড়ে ওঠেনি। কারণ খুব ব্যস্ত শিডিউল থাকত তাদের। কিন্তু ছবিটি প্রচার করতে গিয়ে তাদের মধ্যে দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে। সুসম্পর্ক তৈরি হয়।