ধানমণ্ডিতে পিকআপ দিয়ে ছিনতাই, অস্ত্রসহ গ্রেফতার ৩

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ধানমণ্ডিতে পিকআপ দিয়ে ছিনতাই/ছবি: সংগৃহীত

ধানমণ্ডিতে পিকআপ দিয়ে ছিনতাই/ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি এলাকায় পিকআপ দিয়ে ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মো. আবদুল আউয়াল (৩৫), মো. শফিকুল ইসলাম সাগর (২১), ও মো. সোহেল প্রকাশ ওরফে কানা সোহেল (৩০)

বিজ্ঞাপন

এ সময় দুটি চাপাতি, লোহার রড ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির রমনা বিভাগের ধানমন্ডি জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহ মোস্তফা তারিকুজ্জামান।

তিনি বলেন, বুধবার ভোর রাতে স্ত্রীকে নিয়ে বরগুনা থেকে ঢাকায় আসেন জেহাদুল ইসলাম মনি (৩১)। তারা রাসেল স্কয়ার বাসষ্ট্যান্ডে নেমে রিকশায় করে ধানমন্ডি ১৩/এ সড়কে বাসার সামনে পৌঁছামাত্র তিন ছিনতাইকারী একটি হলুদ রঙ্গের পিকআপ দিয়ে তাদের গতিরোধ করে।

কোনো কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা ধারালো চাপাতি ও লোহার রড দিয়ে ভয়ভীতি দেখিয়ে এবং মারধর করে মোবাইল ফোন, নগদ টাকা, ব্যাংকের এটিএম কার্ড ও এনআইডি কার্ড ছিনিয়ে নেয়।

এছাড়া ছিনতাইকারীদের মারধরে জেহাদুলের স্ত্রী আহত হন এবং জেহাদুলের একটি দাঁত পড়ে যায়। এই ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে আসামিদের গ্রেফতারে মাঠে নামে ধানমন্ডি থানা পুলিশ।

এসি তারিক আরও বলেন, ছিনতাইকারী চক্রের সদস্যরা রাতের আধারে পিকআপ গাড়ি নিয়ে ঘুরে ঘুরে ছিনতাই করত। এই ঘটনার পরের দিন রাসেল স্কুয়রের সামনে একই ভাবে ছিনতাইয়ের প্রস্তুতির সময়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাপাতি ও রড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।