সাংবাদিক স্বপন হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ

  • উপজেলা করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহের তারাকান্দা প্রেসক্লাবের সহসভাপতি ও প্রবীণ সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যার প্রতিবাদে গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে পৌর শহরে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে পৌর শহরের কৃষ্ণচূড়া চত্বরে প্রতিবাদ সমাবেশে কর্মসূচি পালিত হয়।

বিজ্ঞাপন

সমাবেশে বক্তরা বলেন, প্রবীণ সাংবাদিক স্বপন ভদ্রকে তার বাসার সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ ও সুষ্ঠু তদন্ত এবং সঠিক বিচারের মাধ্যমে হত্যাকারীদের ফাঁসির দাবি জানাচ্ছি। পাশাপাশি মাঠ পর্যায়ের সাংবাদিকসহ সকল সাংবাদিকদের কাজের ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে আহ্বান জানাচ্ছি।

সমাবেশে বক্তব্য দেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, গৌরীপুর বিএমএসএফের সহসভাপতি মো. আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুরহান, হলি সিয়াম শ্রাবণ, সহসাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ দুদু, অর্থ সম্পাদক শামীম আলভী, কার্য্যনির্বাহী সদস্য সুপক রঞ্জন উকিল, শ্যামল ঘোষ, মাহফুজুর রহমান, শামীম আনোয়ার, স্বজন আফ্রিদি হাসান নিরব প্রমুখ

প্রসঙ্গত, প্রবীণ সাংবাদিক স্বপন ভদ্রের বাসা ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ এলাকায়। গত ১২ অক্টোবর নিজ বাসার সামনে কুপিয়ে হত্যা করা তাকে।