সাংবাদিক গাজী সাদেকের ওপর হামলাকারীদের শাস্তির দাবি

  • উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

দৈনিক যুগান্তরের সহ-সম্পাদক ও শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি গাজী সাদেকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ময়মনসিংহের গৌরীপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে গৌরীপুর পৌর শহরে এই কর্মসূচি পালিত হয়।

বিজ্ঞাপন

প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, যেকোনো ধরনের অন্যায় ও অবিচারের বিরুদ্ধে সাংবাদিকরা সবসময় সাহসী ও অগ্রণী ভূমিকা পালন করে থাকেন। সাংবাদিকদের চোখের সামনে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলেই এর বিরুদ্ধে প্রতিবাদ করার চেষ্টা করেন তার । রাজধানীতে সংঘবদ্ধ অপরাধী চক্রের কবল থেকে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে সমাজের সচেতন নাগরিক হিসেবে প্রতিবাদী ভূমিকা পালন করে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন সাংবাদিক গাজী সাদেক। এ হামলায় জড়িত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করে আইনী প্রক্রিয়ায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গৌরীপুর উপজেলা শাখার সহ-সভাপতি মো. রইছ উদ্দিন।

দৈনিক সংগ্রামের গৌরীপুর প্রতিনিধি মো. মোখলেছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন পাঠন সংগঠন গৌরীপুর স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সহ-সম্পাদক কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদিক ওবায়দুর রহমান, সংগঠনের সহসভাপতি মো. আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুরহান, হলি সিয়াম শ্রাবণ, সহসাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ দুদু, অর্থ সম্পাদক শামীম আলভী, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম নিকেল, কার্য্যনির্বাহী সদস্য শ্যামল ঘোষ প্রমুখ।