রেললাইন থেকে নারীর মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

চুয়াডাঙ্গায় রেললাইন থেকে শিলা খাতুন (২৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর রেললাইনে ফেলে গেছে দুর্বত্তরা।

সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ রেল স্টেশনের অদুরে এ ঘটনা ঘটে। নিহত শিলা খাতুন আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের রোয়াকুলি গ্রামের রাসেলের স্ত্রী। এ ঘটনার পর থেকে স্বামী রাসেল পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

নিহত শিলা খাতুনের বড় ভাই বলেন, দীর্ঘদিন যাবত তার বোনের সাথে জামাইয়ের কলহ চলছিল। বোনের স্বামী রাসেল আমাকে বলেছিল ডিভোর্স দিবে। কিন্তু কাবিননামার টাকা পরিশোধ করতে হবে, এ কারণে এখনই ডিভোর্স দেবে না। আর বোন শিলা জানিয়েছিল, শ্বশুরবাড়িতে স্বামীসহ তার পরিবারের লোকজন নিয়মিত তাকে নির্যাতন করতো। তাই আমরা যেন নিজেরাই ডিভোর্স দিয়ে দিই। যেন রাসেলের টাকা না লাগে।

তিনি আরও বলেন, সোমবার ভোর চারটার দিকে আমাকে রাসেল কল করে বলে তোমার বোনকে পাওয়া যাচ্ছে না, কোথাও চলে গেছে। সকালে বোনের শ্বশুর বাড়িতে যাওয়ার পথে রেললাইনের ওপর ভিড় দেখতে পাই। সেখানে গিয়ে দেখি আমার বোনের মরদেহ রেললাইনে পড়ে আছে। শরীরে ধারাল অস্ত্রের জখম রয়েছে। আমার বোনকে হত্যা করে রেললাইনে ফেলে রেখে তার শ্বশুর বাড়ির লোকজন। 

স্থানীয় মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুবল কুমার বলেন, তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যার পর মরদেহ রেললাইনে ফেলে রাখা হয়। রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করবে।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।