শেখ হাসিনা পালিয়ে গেলেও তার ষড়যন্ত্র রয়ে গেছে: হাফিজ ইব্রাহিম

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ভোলা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেলেও তার ষড়যন্ত্র রয়ে গেছে বলে মন্তব্য করেছেন ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম।

সোমবার (১৪ অক্টোবর) বিকালে দৌলতখান উপজেলা উত্তর জয়নগর ইউনিয়নে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

তিনি বলেন, স্বৈরাচার শেখ হাসিনা ভারতে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তার দোসররা আমাদের আশেপাশেই রয়েছে। আমাদের সবাইকে তাদের থেকে সজাগ থাকতে হবে। তাহলে তাদের কোনো ষড়যন্ত্রেই কাজে আসবে না।

তিনি দৌলতখানবাসীকে ধন্যবাদ দিয়ে বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পরে বিভিন্ন জায়গায় কিছু বিছিন্ন ঘটনা ঘটলেও দৌলতখানে কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি। দৌলতখানের মানুষ শান্তিপ্রিয়। দৌলতখানে যাতে করে কোনো বিশৃঙ্খলা না ঘটে সেদিকে খেয়াল রাখার জন্য দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি আনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন, হাফিজ ইব্রাহিমের রাজনৈতিক সমন্বয়ক ও দৌলতখান প্রেসক্লাবের উপদেষ্টা আকবর হোসেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফারুক হোসেন তালুকদার, সহ সভাপতি নিজাম উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক শাজাহান সাজু, সাংগঠনিক সম্পাদক মাহাবুব মোরশেদ কুট্টি, উত্তর জয়নগর ইউনিয়ন বিএনপিরর সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মনির, যুবদলের সদস্য সচিব আবু হেনা রিয়াজ, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জহির সহ বিএনপির অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।