চট্টগ্রাম মহানগর বিএনপির দুই নেতা বহিষ্কার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

চট্টগ্রাম মহানগর বিএনপির দুই নেতা বহিষ্কার

চট্টগ্রাম মহানগর বিএনপির দুই নেতা বহিষ্কার

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সদস্য মামুন আলী প্রকাশ কিং আলী ও পাঁচলাইশ থানর বিএনপির গবেষণা সম্পাদক হাফিজ উদ্দিন ঝন্টুকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) চট্টগ্রাম মহানগর বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত মো. ইদ্রিস আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সদস্য মামুন আলী প্রকাশ কিং আলী ও পাঁচলাইশ থানর বিএনপির গবেষণা সম্পাদক হাফিজ উদ্দিন ঝন্টুকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। মহানগর বিএনপি আহ্বায়ক এরশাদ উল্লাহ ও সদস্য সচিব নাজিমুর রহমান এই সিদ্ধান্ত কার্যকর করেছেন।

বিষয়টি নিশ্চিত করে নগর বিএনপির সদস্য সচিব নাজিমুর রহমান বলেন, দলীয় শৃঙ্খলাপরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে দুজনকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, এর আগে ১৭ অক্টোবর পাহাড়তলীর মোহাম্মদ ট্রেডিং নামে এক ব্যবসা প্রতিষ্ঠানে ‘ফিল্মি স্টাইলে’ চাঁদাবাজি করতে যাওয়ার অভিযোগে থানায় মামলা হয় চট্টগ্রাম নগর বিএনপির সাবেক সদস্য মামুন আলী ওরফে কিং আলী এবং তার ভাইয়ের বিরুদ্ধে। সত্যতা যাচাইয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে ওইদিন রাত ১০টার দিকে অভিযুক্ত বিএনপি নেতা মামুন আলীকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। এছাড়া হাফিজ উদ্দিন ঝন্টুকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় বহিষ্কার হয়েছে।