ডিআরইউ ক্রীড়া: লুডুতে ছন্দা-আর্চারিতে চ্যাম্পিয়ন তামিম

  • স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সংগৃহীত

সংগৃহীত

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসির সহযোগিতায় অনুষ্ঠিত ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরুষদের আর্চারি ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন একুশে টিভির আবু হোরায়রা তামিম। তিনি তিনটি তীর ছুঁড়ে অর্জন করেন ২৭ পয়েন্ট। ২৬ পয়েন্ট অর্জন করে দ্বিতীয় স্থান অধিকার করেন প্রতিদিনের বাংলাদেশের রেদওয়ানুল হক। আর ২৩ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন আমাদের অর্থনীতির মাসুদ মিয়া।

আজ বুধবার (২৩ অক্টোবর) রাজধানীর জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতা উপভোগ করেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র অর্থ সম্পাদক মো. জাকির হুসাইন, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, কাযনির্বাহী সদস্য সাঈদ শিপন, দেলোয়ার হোসেন মহিন এবং মো. শরীফুল ইসলাম।

বিজ্ঞাপন

এদিকে, ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিত নারীদের লুডু প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক সংবাদের জাহিদা পারভেজ ছন্দা। আর রানার আপ হয়েছেন বিটিভি’র মিনাক্ষী চৌধুরী ও তৃতীয় স্থান অধিকার করেন একাত্তর টিভির নাদিয়া শারমিন।

প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসির অ্যাডিশনাল ডাইরেকটর ইমরান আল বারী, মো. সাজ্জাদ হোসেন শাকিল, ডিআরইউর অর্থ সম্পাদক মো. জাকির হুসাইন, দপ্তর সম্পাদক রফিক রাফি, সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন ও সদস্য মো. শরীফুল ইসলাম। খেলা পরিচালনা করেন ডিআরইউ’র সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম।

আগামীকাল বৃহস্পতিবার ২৪ অক্টোবর সকাল ১১টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং পুলে নারী ও পুরুষ সদস্যদের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।