চুরিতে বাধা দেওয়ায় নিরাপত্তাকর্মীকে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-10-11 14:17:33

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় রবিউল ইসলাম (৩৫) নামে এক নিরাপত্তাকর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় রবিউলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোন নুরবানু অভিযোগ করে বলেন, মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে নিরাপত্তাকর্মীর কাজ করেন রবিউল। গত বুধবারে রাতে একটি নির্মাণাধীন ভবনের রড চুরি করার সময় রবিউল ওই চোরদের ধরে ফেলে। এ নিয়ে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে ওই ছিনতাইকারী রবিউলের সঙ্গে দেখা হলে বলে, বন্ধু কেমন আছো, তার পরপরই ঘাড়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের বাড়ি নীলফামারী জেলার জলঢাকা থানার বালা গ্রামে। বর্তমানে ঢাকা উদ্যানের দুই নম্বর রোডের একটি বাসায় থাকেন। নিহত রবিউলের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিরাপত্তা কর্মীকে ছুরিকাঘাতের বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদপুর ইফতেখার হাসান। তিনি বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করে নি। মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।

রাতের নিরাপত্তা কর্মীদের ওপর এমন হামলার ঘটনায় সঙ্কা বাড়লো কি না জানতে চাইলে ওসি ইফতেখার বলেন, যতটা শুনেছি একটি নির্মাণাধীন ভবনের রড চুরির সময় চোরদের ধরে মারধর করেছেন ওই নিরাপত্তা কর্মী। পরবর্তীতে চোররা তার ওপর হামলা করেছে। এটা ব্যক্তিগত আক্রোশ। সব স্থানে প্রভাব ফেলবে না।

Related News