আবু সাঈদের বোনকে চাকরি দিল বেরোবি প্রশাসন

  • বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আবু সাঈদের বোনকে চাকরি দিল বেরোবি প্রশাসন

আবু সাঈদের বোনকে চাকরি দিল বেরোবি প্রশাসন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে নিয়ে নিহত হওয়া আবু সাঈদের বোন সুমি খাতুনকে ল্যাব এটেনডেন্ট (স্থায়ী) পদের বিপরীতে সেমিনার এটেনডেন্ট (অস্থায়ী) পদে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (৯ অক্টোবর) উপাচার্যের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. তাজুল ইসলাম ও সংস্থাপন শাখা-১ এর অতিরিক্ত রেজিস্টার ড.মো. জিয়াউল হকের সাক্ষরিত নিয়োগ পত্রে এই চাকুরি দেওয়া হয়।

বিজ্ঞাপন

নিয়োগ পত্রে বলায় হয়, এই পদে যোগদানের তারিখ থেকে আপনার নিয়ে কার্যকর হবে, আপনি জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৮,৫০০-২০,৫৭০ স্কেলে বেতন ও অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন, কোনো প্রতিষ্ঠানে কর্ম থাকলে নিয়োগ কারী কর্তৃপক্ষের নিকট থেকে গৃহীত ছাড়পত্র যোগদানের সাথে অবশ্যই জমা দিতে হবে, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুরে যোগদানের পর চাকরি হতে স্বেচ্ছায় অব্যাহতি গ্রহণ করতে হলে আপনাকে দুই মাস অগ্রিম নোটিশ প্রদান করতে হবে অথবা এক মাসের বেতন সমর্পণ করতে হবে, আপনার চাকরি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রংপুর এর আওতায় প্রণীত ও প্রণীতব্য সকল সংবিধি, প্রবিধান, রেগুলেশন ও বিধি-বিধান দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত হবে এবং আপনাকে বাধ্যতামূলক বিশ্ববিদ্যালয়ের গোষ্ঠী বিমায় অংশগ্রহণ করতে হবে।

নিয়োগ পত্রে আরও বলায় হয়, এই নিয়োগপত্রে গৃহীত শর্ত মোতাবেক আপনি এ নিয়োগ গ্রহণ করতে সম্মত থাকলে আগামী ১৫ (পনেরো) কার্যদিবসের মধ্যে সকল পরীক্ষায় উত্তীর্ণ সনদপত্রসহ অন্যান্য সনদপত্রের প্রথম শ্রেণীর গেজেটের কর্মকর্তার নামাঙ্কিত সিল দ্বারা সত্যায়িত অনুলিপি পত্র, অভিজ্ঞতার সনদপত্র, শেষ বেতনের প্রত্যয়পত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এবং যোগদানের পত্র রেজিস্ট্রার দফতরের জমা দিতে বলা হয়।