শাকিব খানের সঙ্গী হচ্ছেন পূর্ণিমা ও শ্রাবন্তী

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পূর্ণিমা,  শাকিব খান ও শ্রাবন্তী চ্যাটার্জি । ছবি: ফেসবুক

পূর্ণিমা, শাকিব খান ও শ্রাবন্তী চ্যাটার্জি । ছবি: ফেসবুক

দুই বাংলার তুমুল জনপ্রিয় দুই চিত্রনায়িকা পূর্ণিমা আর শ্রাবন্তী চ্যাটার্জি। দুর্দান্ত অভিনয় দক্ষতার পাশাপাশি ডাকসাইটে সুন্দরী হিসেবেও এই দুই নায়িকার রয়েছে আলাদা গ্রহণযোগ্যতা। নয় থেকে নব্বই সব বয়সী পুরুষ তাদের ওপর ক্রাশ খায়। বয়সকে যেন মুঠোবন্দী করে রেখেছেন এই লাস্যময়ী।

এই দুই নায়িকাই জুটি বেঁধে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে। শাকিবের ক্যারিয়ারে পূর্ণিমার সঙ্গে বেশকিছু হিট ছবি রয়েছে। আর শ্রাবন্তীর সঙ্গেই ‘শিকারী’ ছবিতে অভিনয় করে ক্যারিয়ারে নতুন উচ্চতায় পৌঁছেছিলেন শাকিব খান।

বিজ্ঞাপন

এবার একসঙ্গে দেখা যাবে শাকিব খান, পূর্ণিমা ও শ্রাবন্তীকে। তবে সিনেমার পর্দায় নয়, বিদেশের একটি ইভেন্ট মাতাবেন এই জনপ্রিয় তিন তারকা। 

পূর্ণিমা । ছবি: ফেসবুক

সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা প্রাপ্তির পর ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে দুবাইয়ে নানা আয়োজনের স্বপ্ন দেখেছেন একাধিক পরিচালক ও ব্যবসায়া প্রতিষ্ঠানের কর্তারা। ক’দিন আগেই বেশ মোটা অংকের টাকায় তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দুবাইয়ের এনআরআই জুয়েলারির ব্র্যান্ড-এর অ্যাম্বাসেডর হিসেবে। প্রতিষ্ঠানটিরই একটি শোরুম উদ্বোধন করতে দুবাই যাচ্ছেন এই নায়ক।আগামী ২৬ অক্টোবর প্রতিষ্ঠানটির ৬ষ্ঠ শাখা উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিবেন ঢালিউড কিং। সঙ্গে থাকবেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা, কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ একঝাঁক তারকা। একই মঞ্চে থাকবেন সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

ইতোমধ্যে ভিডিও বার্তায় নিজেদের উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পীরা। কোটি টাকা ব্যয়ে দুবাইয়ে কোন বাংলাদেশি প্রতিষ্ঠানের এমন আয়োজন এবারই প্রথম। একই আয়োজনে যোগ দিবেন সংযুক্ত আরব আমিরাত, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার বেশ কয়েকজন তারকা শিল্পী।

শ্রাবন্তী চ্যাটার্জি । ছবি: ফেসবুক

আয়োজকরা জানান, এ অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে প্রিয় তারকাদের দেখতে দুবাই গোল্ড সুকের এশিয়া অঞ্চলে অন্তত ২০ হাজার দর্শক উপস্থিত থাকবেন। দুবাইয়ের বিখ্যাত গোল্ড বাজারজাতকারী প্রতিষ্ঠানগুলোর সাথে প্রতিযোগিতায় পাল্লা দিয়ে বাংলাদেশি প্রতিষ্ঠান এনআরআই জুয়েলারি তাদের অবস্থান ক্রেতা-দর্শনার্থীর কাছে জানান দিতে এমন আয়োজন বলছেন সংশ্লিষ্টরা।

এদিকে আগামীকাল থেকে মুম্বাইতে ‘বরবাদ’র শুটিং শুরু হবে। শোনা যাচ্ছে আগামী সপ্তাহে থেকেই বরবাদের শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান।

শাকিব খান । ছবি: ফেসবুক