‘ধুম ৪’-এ চূড়ান্ত নন শ্রদ্ধা, গুঞ্জন আরও দুই নায়িকাকে ঘিরে

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কিয়ারা আদভানি, রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর । ছবি: ইন্সটাগ্রাম

কিয়ারা আদভানি, রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর । ছবি: ইন্সটাগ্রাম

বলিউড সুপারস্টার রণবীর কাপুর ব্লকবাস্টার ‘ধুম’ সিরিজের ৪র্থ কিস্তিতি যোগ হওয়ার পর ছবিটি এখন আলোচনার শীর্ষে। রণবীরের পর ‘ধুম ৪’-এর খলনায়কের চরিত্রে কে থাকবেন সেটিও সামনে আসে। রণবীরের মুখোমুখি হবেন দক্ষিণি সুপারস্টার সুরিয়া।

তবে নায়িকা কে হচ্ছেন তা জানানো হয়নি এখনো। ফলে এখন সবার আগ্রহ রণবীর কাপুরের বিপরীতে কে থাকবেন তা জানার।

বিজ্ঞাপন

ক’দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, রণবীরের সঙ্গে জুটি হয়ে ‘ধুম ৪’ মাতাতে আসছেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার বিশাল ভক্ত-অনুসারী খবরটি পেয়ে বেজায় খুশি। আবার কেউ কেউ এই খবরে অবাকও হয়েছেন। কারণ, বলিউডপ্রেমীদের জানতে বাকী নেই যে শ্রদ্ধা কাপুর আর ‘ধুম’ সিরিজের প্রযোজনা সংস্থা যশরাজের সম্পর্ক একদমই ভালো না।

এর আগে শুধুমাত্র ‘তু ঝুটি ম্যায় মাক্কার’ ছবিতে জুটিবদ্ধ হন শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুর

বলিপাড়ায় এও গুঞ্জন রয়েছে, শ্রদ্ধার ক্যারিয়ারে বরং বাঁধা সৃষ্টি করেছে যশরাজ। অনেকেই জানেন, শক্তি কাপুর কন্যা শ্রদ্ধার বলিউড অভিষেক হয়েছিলো এই যশরাজের হাত ধরেই ‘তিন পাত্তি’ ছবিতে। যশরাজ যে তারকাদের লঞ্চ করে তাদের সঙ্গে শুরুতেই তিনটি ছবির চুক্তি করে। সেই ছবি তিনটি না করে তারা অন্য কোন প্রজেক্ট করতে পারেন না। যেমনটি করেছেন রণবীর সিং, আনুশকা শর্মা, পরিনীতি চোপড়া, ভূমি পেডনেকার, বানী কাপুর, শর্বরী বাগ প্রমুখ। কিন্তু শ্রদ্ধা তা করেননি। যশরাজের পর পর দুটি ছবি ফ্লপ হবার পর সেই চুক্তি না মেনে তিনি ‘আশিকি ২’ ছবিতে চুক্তিবদ্ধ হন। যা তার ক্যারিয়ারে দারুণ সাফল্য এনে দেয়।

কিন্তু যশরাজ সিদ্ধান্ত নেয় কখনোই শ্রদ্ধার সঙ্গে কাজ করবেন না। এমনকি যশরাজের সঙ্গে বন্ধুত্ব থাকায় করণ জোহরের ধর্মা প্রোডাকশনসও শ্রদ্ধাকে বয়কট করে। অবশেষে ‘ধুম ৪’-এ যদি শ্রদ্ধা সত্যি কাজ করেন তাহলে সেই মন কষাকষির অবসান হবে।

শ্রদ্ধা কাপুর । ছবি: ইন্সটাগ্রাম

যাই হোক, গতকাল মুম্বাইয়ে এক অনুষ্ঠানে হাজির হয়ে ‘ধুম ৪’ প্রসঙ্গে একেবারেই ভিন্ন কথা বলেন শ্রদ্ধা। তার ভাষ্য, ‘আমি এখনো কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি। আমি জানি না এসব গুজব কীভাবে ছড়ায়! অনেক খবরে দেখলাম, আমি নাকি চুক্তিবদ্ধ হয়েছি। সত্যিটা হলো, আমি এখনো প্রস্তাবই পাইনি।’

এরইমধ্যে গুঞ্জন থেমে নেই। আজ ভারতের একাধিক গণমাধ্যম প্রকাশ করেছে ‘ধুম ৪’-এর দেখা যেতে পারে এ সময়ের জনপ্রিয় নায়িকা কিয়ারা আদভানিকে। আরেকটি চরিত্রে অভিনয়ের কথা শোনা যাচ্ছে যশরাজের ঘরের মেয়ে শর্বরী বাগের।

কিয়ারা আদভানি ও শর্বরী বাগ

প্রসঙ্গত, চলতি বছরটা অবশ্য দুর্দান্ত কাটছে শ্রদ্ধার। অমর কৌশিকের ‘স্ত্রী ২’ দিয়ে রীতিমতো বাজিমাত করেছেন তিনি। হরর-কমেডি সিনেমাটি বক্স অফিসে ৮০০ কোটি রুপির বেশি আয় করেছে। তিনিই এখন বলিউডের সবচেয়ে বেশি আয় করা ছবির নায়িকা। এমনকি এই ছবিতে তিনি ছাড়া আর কোন সুপারস্টার অভিনয় করেননি। ফলে ছবির এই বিরাট সাফল্যের জন্য তার ভূমিকা কতোখানি তা সহজেই অনুমান করা যায়।

শ্রদ্ধা কাপুর । ছবি: ইন্সটাগ্রাম