গাজীপুরে পৃথক অভিযানে ৪১৫ বোতল ফেনসিডিলসহ আটক ২

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অভিনব কায়দায় পাচারকালে গাজীপুরে পৃথক দুটি অভিযানে ৪১৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১।

রোববার (১৩ অক্টোবর) রাত ২টার দিকে জেলার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস থেকে মাদকসহ তাদের আটক করে র‍্যাব।

বিজ্ঞাপন

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার বাহেরমাদী গ্রামের মৃত- মুজিবর রহমানের ছেলে সাহাবুদ্দিন সরদার (৬০) ও নীলফামারী জেলার ডিমলা থানার বাবুরহাট এলাকার মৃত হায়দার আলীর ছেলে নাসির ইসলাম (২৬)।

র‍্যাব জানায়, রোববার রাতে আভিযানিক দলের কাছে খবর আসে কুষ্টিয়া জেলা থেকে আরপি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে অভিনব কায়দায় মাদকের একটি বড় চালান ঢাকায় আসছিল। খবর পেয়ে র‍্যাবের অভিযানিক দলটি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় চেকপোস্ট বসায়। অপরদিকে র‍্যাবের অন্য একটি দলের কাছে খবর আসে একই পথে আরও একটি মাদকের চালান গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় আসছে। এসময় দলটি কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী সূত্রাপুর এলাকায় আরও একটি চেকপোস্ট বসায়।

পরে তথ্য অনুযায়ী আরপি পরিবহনের বাসের ভেতর থেকে সাদা প্লাস্টিকের বস্তায় সর্বমোট ১৩৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এর পরপরই লালমনিরহাট থেকে আসা মালবাহী ট্রাকের টুলবক্স থেকে দুটি প্লাস্টিকের বস্তা থেকে ২৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‍্যাব। পরে মাদকবাহী গাড়িসহ দুজনকে আটক করে কালিয়াকৈর থানায় সোপর্দ করে র‍্যাব।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন কায়দায় মাদক এসে গাজীপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন তারা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।