স্ত্রীর পরকীয়ার বলি স্বামী: বিচার দাবিতে মহাসড়ক অবরোধ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

রাজবাড়ীর গোয়ালন্দে স্ত্রীর পরকীয়ার জেরে প্রবাসী সবুজ শেখ হত্যার বিচারের দাবিতে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টা থেকে মকবুলের দেকান এলাকায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন নবুওছিমদ্দিন পাড়া এলাকার পাঁচ শতাধিক নারী পুরুষ। এতে মহাসড়কের দুই পাশে যানবাহনের দীর্ঘ সারি তৈরি হয়। এক ঘণ্টা পর পুলিশ এসে মহাসড়ক থেকে বিক্ষোভকারীদের সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বিজ্ঞাপন

বিক্ষোভকারীরা বলেন, ২৩ সেপ্টেম্বর পরকীয়া প্রেমিক রাসেল শেখের যোগসাজসে নবুওছিমদ্দিন পাড়ার সৌদি প্রবাসী রাসেল শেখকে ঘাস মারা বিষ খাওয়ান তার স্ত্রী রোকসানা খাতুন। গুরুতর অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১ অক্টোবর মারা যান সবুজ। এ ঘটনায় পরিবারের সদস্যরা গোয়ালন্দ ঘাট থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা না নিয়ে আদালতে মামলা করতে বলেন।

পরে গত ৭ অক্টোবর সবুজের মা সুফিয়া বেগম বাদী হয়ে রাজবাড়ীর আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসিকে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, প্রবাসী সবুজের মৃত্যু নিয়ে এলাকাবাসী মানববন্ধন করেছে। তাদের দাবি বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। আমাদের তদন্ত চলমান রয়েছে। কোর্টে সবুজের পরিবার বাদী হয়ে মামলা করেছে। তবে মেডিকেল রিপোর্ট পেলে আমরা জোড়ালো ব্যবস্থা নিতে পারব।

তিনি বলেন, এলাকাবাসী ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। তারা আমাকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে। আমি তাদেরকে আশ্বস্ত করেছি এই সময়ের মধ্যে আইনি প্রক্রিয়ার মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করবো।