গোয়ালন্দ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান কারাগারে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
  • |
  • Font increase
  • Font Decrease

গোয়ালন্দ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান কারাগারে

গোয়ালন্দ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান কারাগারে

রাজবাড়ীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় সম্পৃক্ততা থাকায় গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রব্বানীকে (৫০) কারাগারে প্রেরণ করেছেন বিজ্ঞ আদালত।

সোমবার (২১ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোলাম মাহাবুব রব্বানীর স্ত্রী সদ্যবিদায়ী গোয়ালন্দ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা রব্বানী।

বিজ্ঞাপন

তিনি জানান, রোববার (২০ অক্টোবর) তার স্বামীকে রাজবাড়ী আদালতে হাজির করা হলে তার জামিনের জন্য আবেদন করা হয়। কিন্তু বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে তাকে শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

তিনি আরও জানান, ওই মামলার এজাহারে তার স্বামীর নাম না থাকলেও সম্পূর্ণ উদ্দেশ্য প্রণদিতভাবে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান জানান, ২ সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ব্যাপারীপাড়া গ্রামের তারেক খানের ছেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক জিসান খান বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার এজাহারে গোলাম রব্বানীর নাম না থাকলেও ওই ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া যাওয়ায় তাকে গ্রেফতার করে হয়েছে।

গোলাম মাহাবুব রব্বানী গোয়ালন্দ পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি গোয়ালন্দ পৌর সভা আওয়ামী লীগের সাবেক সভাপতি। তবে দীর্ঘদিন তিনি রাজনীতির মাঠ থেকে দূরে সরে থেকেছেন।