মিষ্টি নিয়ে মণ্ডপ পরিদর্শনে গৌরীপুরের বিএনপি নেতারা

  • উপজেলা করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের পূজামণ্ডপগুলোতে মিষ্টি উপহার ও আর্থিক অনুদান প্রদান করেছেন বিএনপির নেতা-কর্মীরা।

শনিবার (১২ অক্টোবর) রাতে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হাফেজ মো. আজিজুল হক ও পৌর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিসের নেতৃত্বে বিএনপির নেতা-কর্মীরা পৌর শহরের পূজামণ্ডপ পরিদর্শন করে মিষ্টি উপহার ও অনুদান প্রদান করেন।

বিজ্ঞাপন

এ সময় পূজা দেখতে আসা দর্শনার্থী ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করে সার্বিক খোঁজখবর নেন বিএনপির এই নেতারা।

গৌরীপুর পৌর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিস বলেন, দুর্গোৎসবকে কেন্দ্র করে গৌরীপুরের পূজামণ্ডপগুলোতে উৎসবের আমেজ বিরাজ করছে। মণ্ডপগুলো পরিদর্শন করে আমরা সার্বিক খোঁজ-খবর নিয়েছি। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিএনপির স্বেচ্ছসেবকরাও মণ্ডপের নিরাপত্তায় কাজ করছে। কেউ যেন অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে না পারে এজন্য সবাই সর্তক থাকার আহ্বান জানান তিনি।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হাফেজ মো. আজিজুল হক বলেন, গৌরীপুর সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। যুগ যুগ ধরে এখানে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বসবাস করে আসছে। এখানে আমরা সবাই সমান। আমরা মণ্ডপে মণ্ডপে মিষ্টি নিয়ে গেছি, সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেছি। শারদীয় দুর্গোৎসব যেন সুন্দর, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে পারেন, সেজন্য আমরা বন্ধুর মতো হিন্দু সম্প্রদায়ের পাশে রয়েছি।

মণ্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হাবিবুল ইসলাম খান শহীদ, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান সোহেল, উত্তর জেলা মহিলা দলের ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক আফরোজা আক্তার সোমা, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদি হাসান সাগর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল কাদির, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহীন আলম তারা, সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রমুখ।