হাজার গোলের পথে দাপুটে যাত্রা রোনালদোর

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

বয়সকে উড়িয়ে গোল করেই যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৯ পেরিয়েও নিয়মিত খুঁজে নিচ্ছেন নিশানা। সৌদি প্রো লিগে শুক্রবার রাতে আল শাবাবের বিপক্ষে ত্রাণকর্তা তিনিই। আল নাসরের ম্যাচটা ড্রয়ের দিকে যাচ্ছিল। ১-১ সমতায় থাকা ম্যাচটিতে গোল করে স্বস্তি নিয়ে আসেন সিআর-সেভেন!

আল শাবাবের বিপক্ষে ম্যাচটিতে উত্তেজনার কমতি ছিল না। শেষ বাঁশি বাজার আগমুহূর্তে পেনাল্টি উপহার পায় আল নাসর। স্পট কিক থেকে গোল করেন রোনালদো। তার পথ ধরে ২-১ ব্যবধানে এগিয়ে যায় আল নাসর। নিজের হাজার গোলের পথে দাপুটে যাত্রা চলছেই রোনালদোর।

বিজ্ঞাপন

তারপরও নাটক ছিল বাকি। তারপরই আল নাসরের বিপক্ষে পেনাল্টি আদায় করে আল শাবাব। কিন্তু স্পট কিকে পেনাল্টি মিস করলেন দলটির আবদেররাজ্জাক হামদাল্লাহ। তাতেই স্বস্তির এক জয় রোনালদোর দলের।

পেনাল্টি থেকে গোল করে রেকর্ড যাত্রায় নিজেকে আরও এগিয়ে নিলেন রোনালদো। আল নাসরের হয়ে এই পুর্তগিজ মহাতারকার গোলসংখ্যা হলো ৫৪ ম্যাচে ৫৫। সঙ্গে ১৫টি ‘অ্যাসিস্ট’। আর সব মিলিয়ে গোল সংখ্যা ৯০৭। ১ হাজার গোলের পথে দাপটেই এগিয়ে যাচ্ছেন এই মহাতারকা। এদিন তো এক বার্তায় জানিয়ে দিলেন এভাবেই লড়ে যাবেন, ‘আমরা কখনো হাল ছাড়ি না।’

এদিন ম্যাচে ৯০ মিনিট অব্দি আল নাসরই ছিল এগিয়ে। ৬৯ মিনিটে দলটির হয়ে গোল করেন আইমেরিক লাপোর্ত। ৯০ মিনিটে আলী আলহাসান আত্মঘাতী গোল করলে বিপদে পড়ে আল নাসর। তারপর রোনালদোর পেনাল্টি গোলে রক্ষা!

এ অবস্থায় সৌদি প্রো লিগে ৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্র নিয়ে দুই আছে আল নাসর। তাদের পয়েন্ট ১৭। সমান ম্যাচে ৪ জয় ও ৩ হার নিয়ে তালিকার ৪ নম্বরে আল শাবাব। সব ম্যাচ জিতে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে নেইমারের ক্লাব আল হিলাল।