ক্রিকেটে নাম্বার ওয়ান হতে চান চিত্রনায়ক শাকিব খান

  • স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শাকিব খান

শাকিব খান

তিনি রুপালী পর্দার মানুষ। গত এক যুগেরও বেশি সময় ধরে সিনেমার নাম্বার ওয়ান তারকা। সেই শাকিব খান এবার ক্রিকেটে নাম লেখালেন। শাকিব খান কিনে নিয়েছেন বিপিএলের দল ঢাকা ক্যাপিটালস।

বিপিএলে নাম লিখিয়ে নতুন মাত্রা যোগ করলেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। ঢাকা ক্যাপিটালসের মালিকানায় রয়েছে তার কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক-হারল্যান। আজ সোমবার ঢাকার এক পাঁচতারকা হোটেলে বিপিএলে ড্রাফট অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই মেগাস্টার।

বিজ্ঞাপন

ঢাকা ক্যাপিটালসকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছেন শাকিব। জনপ্রিয় এই চিত্র নায়ক বলছিলেন, ‘সিনেমা ও ক্রিকেট কীভাবে একসঙ্গে করা যায় সেটা নিয়েই একটা স্বপ্ন ছিল। আমরা সকলেই জানি, সিনেমার থ্রিল-রোমান্স ও ক্রিকেট মাঠের উত্তেজনা এই দুই মহাশক্তি একত্র হলে একটা মহাবিস্ফোরণ হতে পারে। রচিত হতে পারে একটা মহাকাব্য। যার আভাস আমরা যখন দল ঘোষণা করেছি বিপিএলে তখনই পেয়েছি। যখন আমাদের দল ঘোষণা হয় তখন আমরা যেই ভালোবাসা পেয়েছি তখন থেকে আমরা দারুণ সাড়া পেয়েছি। আমরা এত ভালোবাসা পেয়েছি যা অবাক করার মতো।'

দেশের মানুষ যে ক্রিকেট ভালবাসে সেটা ভাল করেই জানেন শাকিব। তাইতো বলছিলেন, ‘আমরা বাংলাদেশ ক্রিকেটকে ভালোবাসি। বাংলাদেশের সিনেমাও যেমন আমাদের ক্রিকেটও আমাদের। আমরা বিপিএলে দল কিনতে পেরে খুব উচ্ছ্বসিত। আজ প্রত্যাশা মতো দলও সাজাতে পেরেছি। আশা করি নম্বর ওয়ানের মতো দলটাও তাই হয়েছে। এ ছাড়া ঢাকা ক্যাপিটালসকে নিয়ে আমরা যতটা উচ্ছ্বসিত আমার মনে হয় আমাদের দেশের মানুষ আরও বেশি উচ্ছ্বসিত। ব্যাপারটি আমাকে খুব আনন্দ দিচ্ছে।’

সব ঠিক থাকলে ডিসেম্বরের শেষ সপ্তাহ থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের একাদশ আসর।

এক নজরে ঢাকা ক্যাপিটাল
মুস্তাফিজুর রহমান, তানজিদ হাসান তামিম, লিটন দাস, হাবিবুর রহমান, মুকিদুল ইসলাম, আবু জায়েদ, মুশফিক হাসান, সাব্বির রহমান, মুনিম শাহরিয়ার, আসিফ হাসান, শাহাদাত হোসেন, থিসারা পেরেরা, জনসন চার্লস, শাহনেওয়াজ দাহানি, মীর হামজা, স্টিফেন এসকিনেজি, সাইম আইয়ুব ও আমির হামজা।