প্রতিবিপ্লবের চেষ্টা করলে লাশ ফেলে দেব: ইবি সহ-সমন্বয়ক

  • ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

২৪ এর পরাজিত শক্তি যদি ন্যূনতম উত্থানের চেষ্টা করে, প্রতিবিপ্লবের চেষ্টা করে তবে লাশ ফেলে দেব বলে উল্লেখ করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহ-সমন্বয়ক সায়েম আহমেদ।

সোমবার (২১ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কর্তৃক ছাত্রলীগ নিষদ্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

সায়েম আহমেদ বলেন, ২৪ এর পরাজিত শক্তি এখনো তাদের কালো হাত দেখাচ্ছে। এই ইসলামী বিশ্ববিদ্যালয়ের পবিত্র মাটি থেকে কড়া হুশিয়ারি দিতে চাই, এই ইসলামী বিশ্ববিদ্যালয়ে যদি একদিনও তারা তাদের অস্তিত্বের জানান দিতে চায়, এক মুহূর্ত দেরি না করে লাশ ফেলে দেব। কোনো কথা না, কোনো তোয়াক্কা না।

তিনি আরও বলেন, আমার ভাইদের যেভাবে হত্যা করা হয়েছে সেই রক্তের দাগ এখনো শুকায় নাই। তিনি আরও বলেন, আমার ভাইদের যেভাবে হত্যা করা হয়েছে সেই রক্তের দাগ এখনো শুকায়নি। স্বাধীনতার স্বাদ আমরা এখনো আস্বাদন করতে পারি নাই। আওয়ামী লীগ, যুবলীগ, সন্ত্রাসলীগের শেষ চিহ্নটুকু বাংলার মাটিতে থাকা পর্যন্ত আমরা ঐক্যবদ্ধ আন্দোলন করে যাবো।

এসময় বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এস এম সুইট, সহ-সমন্বয়ক তানভীর মন্ডল, সায়েম আহমেদ সহ প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভোর ৪ টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগ ও যুবলীগের সশস্ত্র হামলার অভিযোগ উঠেছে। তারই প্রতিবাদ এবং আ.লীগ ও তার অঙ্গসংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে এই বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।